Monday, January 28, 2013

পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উপলক্ষে ভোলাহাটে আজিমুশ শান মীলাদ শরীফ ও তাবারক বিতরণ মাহফিল অনুষ্ঠিত

গত লাইলাতুল জুমুয়াতি বা শুক্রবার রাতে অর্থাৎ বৃহস্পতিবার দিবাগত রাতে পোলাডাঙ্গা নিবাসী জনাব মুহম্মদ মতউর রহমান ফিটুর উদ্যোগে পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উপলক্ষে পোলাডাঙ্গা কারেন্টবাজার
সংলগ্ন মহানন্দা নদীর ধারে খুশি প্রকাশ করে এক আজিমুশ শান মীলাদ শরীফ, তবারক বিতরণ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।
ঈদে মীলাদ মাহফিলের আয়োজক জনাব মুহম্মদ মতউর রহমান ফিটু বলেন, পবিত্র ঈদুল ফিতর এবং ঈদুল আযহা উপলক্ষে যদি আমরা হাজার হাজার টাকা খরচ করে ঈদ পালন করি, আমাদের সন্তান জন্মের সময় যদি খুশি প্রকাশ করে মিষ্টি বিতরণ করি, তাহলে কুল-কায়িনাতের নবী ও রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার আগমন উপলক্ষে আমি মুসলমান হিসেবে ঈদ পালন না করে কিভাবে থাকি? কারণ উনার জন্যই তো আমরা ইসলাম, ঈমান, পবিত্র কুরআন শরীফ, পবিত্র হাদীছ শরীফ, নামায-রোযা, ঈদুল ফিতর, ঈদুল আযহা পেয়েছি। তাই আমি চারশত লোককে বিশেষভাবে দাওয়াত দিয়ে সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন করছি। যেন সমস্ত মানুষ সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার গুরুত্ব বুঝতে পারে। ইনশাআল্লাহ আগামী বছর আশা করি তারা সবাই এ সুমহান ঈদ নিজেরাই পালন করবে।

এদিকে জনাব মুহম্মদ মতিউর রহমান ফিটুর এ সুমহান উদ্যোগকে স্বাগত জানায় আনজুমানে আল বাইয়্যিনাত, ভোলাহাট উপজেলা শাখা এবং তারা আশা প্রকাশ করেন অতিশিঘ্রই ভোলাহাটে পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উনার মাহফিল উদযাপন ব্যাপকতা লাভ করবে ইনশাআল্লাহ।
অপরদিকে গতকাল বাদ আছর পবিত্র সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ উপলক্ষে মুন্সিগঞ্জ নিবাসী মুহম্মদ সোনা আলীর বাড়িতে পবিত্র মীলাদ শরীফ মাহফিল অনুষ্ঠিত হয়। মীলাদ শরীফ শেষে অর্ধশতাধিক লোককে তাবারক বিতরণ করা হয়।

No comments:

Post a Comment