Thursday, August 15, 2013

ভোলাহাটে আমবাগান মালিক ও ব্যবসায়ীদের সাধারণ সভা অনুষ্ঠিত




ভোলাহাট উপজেলার সদর ইউনিয়নে চরধরমপুর গ্রামের আম বাগান মালিক, ব্যবসায়ী জনসাধারণের সমন্বয়ে আম সংরক্ষণ আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এক সাধারণ সভা মঙ্গলবার চরধরমপুর মর্নিং স্টার ক্লাবে অনুষ্ঠিত হয় এতে সদর ইউনিয়নের ওয়ার্ড সদস্য রেজাউল কবিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মহিলা প্রদর্শক আব্দুল মতিন, শিক্ষক বদিউজ্জামান, হাজী সেলিম রেজা, ডা. নেজামুদ্দিন, সাহেবজান বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, ক্লাবের সদস্য মোয়াজ্জেম হোসেন প্রমুখ আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে চরধরমপুর আম সংরক্ষণ সমিতি (চআসস) নামে একটি সমিতি গঠিত হয় এতে মাস মেয়াদী সদস্য বিশিষ্ট একটি অস্থায়ী কমিটি গঠন করা হয়

 স্থানীয় সাংবাদিকদের সাথে ভোলাহাট উপজেলা সমিতি ঢাকা নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ :
ভোলাহাট প্রেসক্লাবের সদস্যদের সাথে ঢাকায় অবস্থানরত “ভোলাহাট উপজেলা সমিতি ঢাকা”র নেতৃবৃন্দদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাত বুধবার বেলা ১২টায় প্রেসক্লাব কার্যায়ে অনষ্ঠিত হয়। এ সময় ভোলাহাট উপজেলা সমিতি ঢাকা’র নেতৃবৃন্দের  মধ্যে উপস্থিত ছিলেন, সহসভাপতি ইমতিয়াজ লায়েক রুমু, সাধারণ সম্পাদক আশিক উদ্দিন আহমেদ বাপ্পি, যুগ্ম সাঃ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম.এম. আল-মামুন, দপÍর সম্পাদক হাবিব আলী, নির্বাহী সদস্য আব্দুল লতিব।
ভোলাহাট প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতি গোলাম কবির, সাংবাদিক মইনুল ইসলাম, রবিউল ইসলাম ,কায়সার আহমেদ, রুবেল আহমেদ, মাওলানা মহসিনুর রহমান, আবদুল হামিদ, ডা. ইসমাইল হক ও শরিফুল ইসলাম শরীফ।
ঢাকায় অবস্থানরত ভোলাহাট উপজেলা সমিতির নেতৃবৃন্দ বলেন, এ সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন ও ঢাকায় বসবাসরত ভোলাহাট উপজেলার সকলের সাথে ঐক্য গড়ে তুলে সার্বিক উন্নয়নের সৃষ্টি করা, শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, সরকারি-বেসরকারি দপ্তরের সাথে যোগাযোগ করা, অসুস্থ-অসহায় মানুষের পাশে অর্থনৈতিকসহ সকল প্রকার সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের সহযোগিতা দেয়াসহ নানা উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে ভোলাহাট উপজেলাকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন। 

No comments:

Post a Comment