Wednesday, July 3, 2013

ভোলাহাটে সিটিসেল সংযোগ বিচ্ছিন্ন থাকায় গ্রাহকরা চরম দুর্ভোগে



ভোলাহাটে সিটিসেল গ্রাহকেরা সপ্তাহব্যাপী মোবাইল ও ইন্টারনেট সংযোগ না পাওয়ায় চরম দুর্ভোগে পড়েছে। অভিযোগে জানা গেছে, গত ২৪ জুন (২০১৩ ঈ.) থেকে ৩ জুলাই (২০১৩ ঈ.) এ রিপোর্ট লেখা পর্যন্ত সময় মোবাইল ও ইন্টারনেট সংযোগ সিটিসেল গ্রাহকেরা না পাওয়ায় মোবাইল ও মোডেম অকেজো হয়ে পড়েছে শত শত সিটিসেল গ্রাহকের।
সিটিসেল মোবাইল ও ই-মেইল সংযোগ না পাওয়ায় খেলনা সামগ্রী হয়ে পড়েছে মোবাইল ফোন ও মোডেম। সপ্তা ব্যাপী সিটিসেল সংযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন থাকায় গ্রামীণ ফোনের মাধ্যমে সিটিসেল কাষ্টমার সার্ভিসের সাথে যোগাযোগ করা হলে সকল গ্রাহককে ২/১ দিনের মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস দিলেও কাজের কাজ কিছুই ফল পাওয়া যাচ্ছে না। দিনের পর দিন সংযোগ বিচিছন্ন থাকায় গ্রাহকরা দুর্ভোগে রয়েছে।
বিশ্বাস্থ সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার রাজশাহী ১১৮ নম্বর সিটিসেল টাওয়ারটিতে পল্লী বিদ্যুতের বিল বকেয়া থাকার কারণে বিল পরিশোধ করতে না পারায় সম্প্রতি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় এ দুর্ভোগে পড়েছেন সিটিসেল গ্রাহকেরা। এ ঘটনায় সিটিসেল গ্রাহকদের নিমানুযায়ী সংযোগ বিচ্ছিন্ন থাকার সময়সীমার ঘোষণা না দেয়ায় কোম্পানীটি নিয়ম লংঘন করেছে বলে সচেতনমহল দাবি করেছে। গ্রাহকেরা কোম্পানীটিকে দ্রুত সংযোগ প্রদান করে নিজেদের সুনাম ধরে রখার দাবি করেছে।

No comments:

Post a Comment