Wednesday, July 31, 2013

ভোলাহাটে বিশুদ্ধ পানি সরবরাহ ও রাস্তায় আলোক বাতি উদ্বোধন

ভোলাহাট উপজেলার ১নং ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে ইউনিয়নের নাগরিক সুবিধায় বিশুদ্ধ পানি সরবরাহে গভীর নলকূপ ও রাস্তায় আলোক বাতি গতকাল বুধবার বাহাদুরগঞ্জ বাজারে উপজেলা নির্বাহী অফিসার জনাব কাজী জিয়াউল বাসেতের সভাপতিত্বে উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জনাব মুহাম্মদ বাবর আলী বিশ্বাস ও উপজেলা ভাইস চেয়ারম্যান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ১, ২, ৩ ও ৪ নম্বর ইউপি চেয়ারম্যান যথাক্রমে জনাব মুহাম্মদ ইয়াজদানী আলরাজী জর্জ, জনাব মুহাম্মদ আলাউদ্দিন, জনাব মুহাম্মদ মাযহারুল ইসলাম পুতুল ও জনাব মুহাম্মদ জগলুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউসিসিএ লিঃ চেয়ারম্যান জনাব মুহাম্মদ আব্দুল খালেক, উপজেলা কৃষি কর্মকর্তা জনাব মুহাম্মদ আব্দুল ওয়াদুদ, যুব কর্মকর্তা জনাব মুহাম্মদ কামরুজ্জামান সরদার ও সমবায় অফিসার জনাব মুহাম্মদ আলাউদ্দিন প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন, সদর ইউপি চেয়ারম্যান ইয়াজদানী আলরাজী জর্জ। তিনি বলেন, তার ইউনিয়ন পরিষদের হোল্ডিং ট্যাক্সের অর্থসহ অন্যান্য আয় থেকে নাগরিক সুবিধা প্রদান করতে বিশুদ্ধ খাবার পানির জন্য গভীর নলকূপ স্থাপন ও অন্ধকার রাতে অপরাধ কমাতে রাস্তার মাঝে আলোক বাতি স্থাপন করা হলো। এ সময় অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন, আলীগ নেতা আতাউর রহমান রজব, ইউপি সদস্য আনসার আলী প্রমুখ।

No comments:

Post a Comment