Tuesday, August 27, 2013

দেওবন্দী খারিজীরা পুরোনো হিন্দু



সম্প্রতি ভারতে মধ্যপ্রদেশের মাদরাসাগুলোতে যবন, ম্লেচ্ছ, অস্পৃশ্য হিন্দুদের নাপাক গ্রন্থ গীতা বাধ্যতামূলকভাবে পড়ানোর কুফরী আদেশ জারি করেছে সেই প্রদেশের যালিম সরকার অথচ ভারতের  দেওবন্দীরা এর কোনো প্রতিবাদ তো করেনি, বরং অনেক আগে থেকেই তারা হিন্দুতোষণে বেশ পটু হয়ে উঠেছে
দেওবন্দীদের হিন্দুতোষণের কিছু নমুনা নিচে তুলে ধরা হলো:
. ভারতের দেওবন্দ মাদরাসার ১৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর ৩০তম মাহফিলে হিন্দু কংগ্রেসের দালালজমিয়তে উলামায়ে হিন্দ’-এর মাওলানাদের আমন্ত্রণে হিন্দুদের প্রধান পন্ডিত ইয়োগা গুরু সোওয়ামী রামদেব উপস্থিত হয়ে উক্ত মাহফিলে গীতা পাঠ করে শোনায় আর রামদেবের সাথে সাথে দেওবন্দী মাওলানারা ছাত্ররা গীতা পাঠ করে এবং যোগ ব্যায়াম করে এমনকি উক্ত যবন রামদেব বলে যে, It was high time people realized that Allah and Ishwar were two names of one and the only God. নাঊযুবিল্লাহ! (সুত্র: http://goo.gl/2E2IZl)
. এই দেওবন্দীরাই ২০১১ সালে ফতওয়া দিয়েছিল যে, দেওবন্দী হিন্দুরা ভাই ভাই” (নাউযুবিল্লাহ) (সুত্র: http://goo.gl/AQlRga)
. দেওবন্দীরা আরো ফতওয়া দিয়েছিল যে, “হিন্দুদের কাফির বলা যাবে না” (নাউযুবিল্লাহ) (সুত্র: http://goo.gl/0WE5rO)
. গত ২০১১ সালে তারা ফতওয়া দিয়েছে, “মুসলমানদের গরু কুরবানী দেয়া উচিত নয়; কারণ গরু হিন্দুদের দেবতা” (সুত্র: http://goo.gl/fH0YCm)
৩০তম মাহফিলে তারা নিজেদের নব্য হিন্দু হিসেবে আত্মপ্রকাশ ঘটালেও কংগ্রেসের সাথে সখ্যতা, গরু কুরবানী নিষিদ্ধ ফতওয়া দেয়া এবং ঈমান-আক্বীদার ত্রুটির কারণে এরা আসলে পুরনো জাত হিন্দু দেওবন্দী মাওলানাদের গুমরাহীমূলক আক্বীদা ফতওয়াগুলোই তার প্রমাণ:
()মহান আল্লাহ পাক তিনি মিথ্যা বলতে পারেননাঊযুবিল্লাহ মিন যালিক! (রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া ১ম -: পৃষ্ঠা-১৯, রশিদ আহমদ গাংগুহী, তালিফাত রশিদিয়া, কিতাবুল আক্বাইদ অধ্যায়, পৃষ্ঠা-৯৮, খলীল আহমদ আম্বেঢী, তাজকিরাতুল খলীল, পৃষ্ঠা ১৩৫, মেহমুদ হাসান, আল-জিহাদুল মুগিল, পৃষ্ঠা ৪১)
()মহান আল্লাহ পাক তিনি বান্দা ভবিষ্যতে কি করবে তা আগে থেকে বলতে পারেন না বান্দা কর্ম-সম্পাদনের পর তিনি তা জানতে পারেননাঊযুবিল্লাহ মিন যালিক!  (হুসাইন আলী, তাফসীরে বুঘাতুল হাইরান, পৃষ্ঠা ১৫৭-১৫৮)
()হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার জ্ঞানের চেয়ে হযরত আযরাঈল আলাইহিস সালাম উনার শয়তানের জ্ঞান বেশিনাঊযুবিল্লাহ মিন যালিক! (খলীল আহমদ আম্বেঢী, বারাহীন--কাতেয়া, পৃষ্ঠা-৫১)
()হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি নিজের ভাগ্য সম্পর্কে জানতেন না এমনকি দেয়ালের ওপাশ সম্পর্কেও নানাঊযুবিল্লাহ মিন যালিক! (খলীল আহমদ আম্বেঢী, বারাহীন--কাতেয়া, পৃষ্ঠা-৫১)
()নবীর (হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার) যদি কিছু ইলমে গায়েব থেকেও থাকে, তাহলে এতে তাঁর বিশেষত্ব কী? এমন ইলমে গায়েব তো সকল চতুষ্পদ জন্তু, পাগল শিশুরও আছেনাঊযুবিল্লাহ মিন যালিক! (আশরাফ আলী থানবী, হিফজুল ঈমান, পৃষ্ঠা )
()রহমতুল্লিল আলামীন- এটা হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার কোনো বিশেষ লক্বব নয় উনার উম্মতওরহমতুল্লিল আলামীনহতে পারেনাঊযুবিল্লাহ মিন যালিক! (রশিদ আহমদ গাংগুহী, ফতওয়া রশিদিয়া ২য় -: পৃষ্ঠা-১২)
()সাধারণ মানুষের কাছে হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম খাতামুন নাবিইয়ীন হলেও বুযুর্গ ব্যক্তির কাছে নয়নাঊযুবিল্লাহ মিন যালিক! (কাশেম নানুতুবী, তাহযীরুন্নাছ, পৃষ্ঠা-)
()হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি আগে বা সর্বশেষে আসার মধ্যে কোনো ফযীলত নেই ফযীলত হলো মূল নবী হওয়ার মধ্যে উনার পরে যদি এক হাজার নবীরও আগমন মেনে নেয়া হয় তাতেও হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার খতমে নবুওয়তের কোনো রূপ বেশ-কম হবে নানাঊযুবিল্লাহ মিন যালিক! (কাশেম নানুতুবী, তাহযীরুন্নাছ, পৃষ্ঠা-২৫)
()হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি দেওবন্দের উলামাদের কাছ থেকে ঊর্দু ভাষা শিখেছেননাঊযুবিল্লাহ মিন যালিক! (খলীল আহমদ আম্বেঢী, বারাহীন--কাতেয়া, পৃষ্ঠা ২৬)
 (১০)একজন নবীর জন্য সকল মিথ্যা থেকে মুক্ত নিষ্পাপ হওয়ার প্রয়োজন নেইনাঊযুবিল্লাহ মিন যালিক! (কাশেম নানুতুবী, শফীয়াতুল আক্বাইদ, পৃষ্ঠা ২৫)
(১১)হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে তাগূত (শয়তান) বলা যায়নাঊযুবিল্লাহ মিন যালিক! (হুসাইন আলী, তাফসীর বুঘাতুল হাইরান, পৃষ্ঠা ৪৩)
(১২)আমলের মাধ্যমে নবী-রসূলের চেয়ে নবী-রসূলগণের উম্মত বেশি মর্যাদাবান হয়নাঊযুবিল্লাহ মিন যালিক! (কাশেম নানুতুবী, তাহযীরুন নাছ, পৃষ্ঠা )
(১৩)আমি হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে পুলসিরাত হতে পড়ে যাওয়া থেকে রক্ষা করেছিনাঊযুবিল্লাহ মিন যালিক! (হুসাইন আলী, তাফসীর বুঘাতুল হাইরান, পৃষ্ঠা )
(১৪)কালিমা শরীফ-লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মদুর রসূলুল্লাহ’-এর পরিবর্তেলা ইলাহা ইল্লাল্লাহু আশরাফ আলী রসূলুল্লাহএবং দুরূদ শরীফ-এরআল্লাহুম্মা ছল্লি আলা সাইয়্যিদিনা নাবিয়ানা মুহম্মদ’-এর পরিবর্তেআল্লাহম্মা ছল্লি আলা সাইয়্যিদিনা নাবিইয়ানা আশরাফ আলীপড়লে কোনো ক্ষতি হবে নানাঊযুবিল্লাহ মিন যালিক! (আশরাফ আলী থানভী, রিসালা আল ইমদা, পৃষ্ঠা ৩৪-৩৫)
(১৫)হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিলাদত শরীফ (জন্মদিন) উপলক্ষে ঈদে মীলাদুন নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালন করা আর হিন্দুদের দেবতা কৃষ্ণের জন্মদিন পালন করা একইনাঊযুবিল্লাহ মিন যালিক! (খলীল আহমদ আম্বেটী, বারাহীন--কাতেয়া, পৃষ্ঠা ১৪৮)
(১৬)হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিশেষত্ব দাজ্জালের মতোনাঊযুবিল্লাহ মিন যালিক! (কাশেম নানুতুবী, আবে হায়াত, পৃষ্ঠা ১৬৯)
(১৭)হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি আমাদের বড় ভাই এবং আমরা উনার ছোট ভাইনাঊযুবিল্লাহ মিন যালিক! (খলীল আহমদ আম্বেটী, বারাহীন--কাতেয়া, পৃষ্ঠা )
(১৮)দুরূদে তাজ মূল্যহীন এবং এটি পাঠ করা নিষিদ্ধনাঊযুবিল্লাহ মিন যালিক! (রশিদ আহমদ গাং গুহী, তাজকীরাতুর রশীদ, ২য় -, পৃষ্ঠা-১১৭, জাকারিয়া কান্দালভী দেওবন্দী, ফাজায়েলে আমল, পৃষ্ঠা ৫২-৫৩)
 (১৯)মীলাদ শরীফ, মিরাজ শরীফ, ফাতিহা খাওয়ানী, চেহলাম, সোয়েম এবং ঈছালে সওয়াব- সমস্ত আমল শরীয়তবিরোধী, বিদয়াত এবং কাফির-হিন্দুদের রেওয়াজনাঊযুবিল্লাহ মিন যালিক! (রশিদ আহমদ গাংগুহীর ফতওয়ায়ে রশিদিয়া, ২য় -, পৃষ্ঠা ১৪৪ এবং ১৫০; ৩য় -, পৃষ্ঠা ৯৩-৯৪)
(২০)স্থানীয় কাক খাওয়া সওয়াবের কাজনাঊযুবিল্লাহ মিন যালিক! (ফতওয়ায়ে রশিদিয়া, ২য় -, পৃষ্ঠা ১৩০)
(২১) “হোলি দিওয়ালীর ভোগ খাওয়া এবং উপহার গ্রহণ করা সওয়াবের কাজনাঊযুবিল্লাহ মিন যালিক! (ফতওয়ায়ে রশিদিয়া, ২য় -, পৃষ্ঠা ১২৩)
(২২) “হিন্দুদের সুদের টাকা দ্বারা নির্মিত পানির চৌবাচ্চা (সাবীল) থেকে পানি পান করা জায়িয অধিক সওয়াবের কাজনাঊযুবিল্লাহ মিন যালিক! (ফতওয়ায়ে রশিদিয়া, ৩য় -, পৃষ্ঠা ১১৩-১১৪)
(২৩)রসূল (ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) মরে মাটির সাথে মিশে গেছেননাঊযুবিল্লাহ মিন যালিক! (ফতওয়ায়ে রশিদিয়া)
(২৪)কোন কিছু ঘটানোর জন্য হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ইচ্ছা পোষণ করার গুরুত্ব নেইনাঊযুবিল্লাহ মিন যালিক! (কাশেম নানুতুবী প্রণীত আবে হায়াত, পৃষ্ঠা ১৬১)
(২৫)নবী-রসূলদের মোজেজার চেয়ে যাদুকরদের যাদু সর্বোকৃষ্ট হতে পারেনাঊযুবিল্লাহ মিন যালিক! (ফতওয়ায়ে রশিদিয়া, ২য় -, পৃষ্ঠা ৩৫)
(২৬)যে বলবে হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি হাজির-নাযির সে কাফিরনাঊযুবিল্লাহ মিন যালিক! (গোলামুল্লাহ খান প্রণীত যাওয়াহিরুল কোরান)
(২৭)ইয়া রসূলুল্লাহ- এই বাক্যটি কুফরী কালিমানাঊযুবিল্লাহ মিন যালিক! (ফতওয়ায়ে রশিদিয়া)

 সুতরাং সাবধান! হে মুসলমান।

No comments:

Post a Comment