Friday, October 16, 2015

মুবারক হো ১ ও ২ মুহররমুল হারাম শরীফ! আনজুমানে আল বাইয়্যিনাত ভোলাহাট শাখার উদ্যোগে- ‘মুহম্মদিয়া জামিয়া শরীফ মাদরাসা’য় বিশেষ মাহফিল অনুষ্ঠিত


আবূ রসূলিল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, যবীহুল্লাহ, খইরুল বাশার, সাইয়্যিদুল আরব ওয়াল আ’যম, আবুল বাশার, ছাহিবুল জান্নাহ, ছাহিবু নূরিম মুজাসসাম, সাইয়্যিদুনা হযরত আব্দুল্লাহ আলাইহিস সালাম তিনি মহাপবিত্র বিছালী শান মুবারক প্রকাশ করেন সুমহান মহাপবিত্র ২রা মুহররমুল হারাম শরীফ।
এবং খলীফায়ে ছালিছ, আমীরুল মু’মিনীন সাইয়্যিদুনা হযরত যুন নূরাইন আলাইহিস সালাম উনার সম্মানিত খিলাফত মুবারক পরিচলানার দায়িত্ব গ্রহণের সুমহান দিন হলো ১লা মুহররমুল হারাম শরীফ। সুবহানাল্লাহ!
গত ১ মুহররমুল হারাম শরীফ (১৪৩৭হি.) (১৫ অক্টোবর-২০১৫) বৃহস্পতিবার দিবাগত রাতে বাদ ইশা আনজুমানে আল বাইয়্যিনাত ভোলাহাট শাখার উদ্যোগে এই মহাসম্মানিত দিবসগুলো উপলক্ষে উনাদের পবিত্র সাওয়ানেহে উমরী মুবারক আলোচনা করে নিয়ামত-বরকত হাছিল করার লক্ষ্যে মাহফিল করে পবিত্র মীলাদ শরীফ পাঠ ও পবিত্র ক্বিয়াম শরীফ করা হয়। আল হামদুলিল্লাহ!

মুহম্মদিয়া জামিয়া শরীফ মাদরাসা (মুন্সিগঞ্জ, বজরাটেক)’য় এ বিশেষ আলোচনা মাহফিল ও মীলাদ শরীফ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মাহফিলে পবিত্র হামদ শরীফ, পবিত্র না’ত শরীফ ও ক্বাছীদা শরীফ পাঠ করেন মুহম্মদিয়া জামিয়া শরীফ মাদরাসার কৃতি ছাত্ররা।
এছাড়াও আশিকীন-মুহিব্বীনদের বাড়িতে, মহিলা আনজুমান শাখায় এবং মুন্সিগঞ্জ জামে মসজিদসহ এলাকার বিভিন্ন মসজিদে পবিত্র মীলাদ শরীফ ক্বিয়াম শরীফ উনার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ভোলাহাটের মুন্সীগঞ্জ জামে মসজিদে উক্ত রাতে মুসল্লিদের নিয়ে মীলাদ শরীফ, ক্বিয়াম শরীফ পাঠ ও উনাদের শান-মান সম্পর্কে আলোচনা করেন উক্ত মসজিদের ইমাম ও খতীব জনাব মাওলানা মুহম্মদ মুহসিনুর রহমান।
বরকতময় এসব মাহফিলে আনজুমানে আল বাইয়্যিনাতের সদস্য ও আশিকীন-মুহিব্বীনগণ উপস্থিত ছিলেন। মাহফিল শেষে তাবারক বিতরণ করা হয়।

No comments:

Post a Comment