আসন্ন সাইয়্যিদুল আ'ইয়াদ, সাইয়্যিদে ঈদে আ'যম, সাইয়্যিদে ঈদে আকবর, পবিত্র ঈদে মীলাদুন্নবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উপলক্ষে রাজারবাগ দরবার শরীফ-এ ৫৬ দিন ব্যাপী আজীমুশ শান মাহফিলের আয়োজন করা হয়েছে। ২৬ দিন প্রতিযোগীতা, ২৭ দিন ওয়াজ এবং ৩ দিন সামা শরীফ
এর আয়োজন করা হয়েছে। উক্ত মাহফিলে আপনারা সকলে আমন্ত্রিত।

উল্লেখ্য, সৃষ্টির শুরু থেকে এ ধরনের নজির একমাত্র সাইয়্যিদে মুজাদ্দিদে আ’যম, গাউছুল আ’যম, খলীফাতুল্লাহ, খলীফাতু রাসুলিল্লাহ, আস সাফফাহ , আওলাদে রসূল, রাজারবাগ শরীফ-এর মামদুহ হযরত মুর্শিদ ক্বিবলা আলাইহিস সালাম তিনিই স্থাপন করেছেন। হাবীবুল্লাহ, নূরে মুজাসসাম হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানার্থে আয়োজিত এ মাহফিলে মুসলিম সহ সকল জ্বীন ইনসানের উপস্থিতি একান্ত দায়িত্ব ও কর্তব্য।
অন্যতম সুখবর হলো মহিলাদের জন্য বিশেষ ব্যবস্থায় সর্বোচ্চ পর্দা বজায় রেখে একমাস ব্যাপী তা’লীমের ব্যবস্থা করা হয়েছে।
উক্ত তা’লীমি মজলিশে মহিলাদেরকে বিশেষভাবে তা’লীম দিবেন এবং নসীহত করবেন বর্তমান যামানায় মহিলাদের জন্য অন্যতম বিশেষ নিয়ামত সাইয়্যিদাতুন নিসা, ক্বায়িম মাক্বামে উম্মাহাতুল মু’মিনীন, কুতুবুল আলম, উম্মুল খয়ের, উম্মুল উমাম, নূরে মদীনা, আওলাদে রসূল হযরত আম্মা হুযূর ক্বিবলা আলাইহাস সালাম। এছাড়াও নিয়মিতভাবে তা’লীমের দায়িত্বে থাকবেন মহিলা আলিমাগণ। বিশেষভাবে উল্লেখ্য, এ মুবারক মজলিশ মহিলাদের জন্য সারা পৃথিবীর একমাত্র তাসাউফ ও ইলমে ফিকাহ এর মজলিশ। তাই সকলের উপস্থিতি একান্ত দায়িত্ব ও কর্তব্য।
যোগাযোগের ঠিকানা:
৫, আউটার সার্কুলার রোড, রাজারবাগ শরীফ, ঢাকা -১২১৭, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৮৩১৭০১৯, ৮৩১৪৮৪৮, ৮৩১৬৯৫৮;
ফ্যাক্স: ৯৩৩৮৭৮৮