Tuesday, August 6, 2013

কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমানের ঈদ বস্ত্র বিতরণ



০৬ই আগষ্ট ২০১৩ ইং রোজ মঙ্গলবার চট্টগ্রামের পটিয়ায় গরীব অসহায় দরিদ্র মানুষের মাঝে সারাদিনব্যাপি কেডিএস গ্রুপের চেয়ারম্যান চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট খলিলুর রহমান ঈদ বস্ত্র বিতরণ করেন।
তিনি সাইঁদার , বুধপুরা,  জিরি, হরিনখাইন, কাশিয়াইশ, আশিয়া, গোরনখাইন, মহিরা, ভান্ডারগাঁও , বেলখাইন , বরলিয়া,  কুসুমপুরা , বিনিনিহারা, কৈয়গ্রাম, মালিয়ারা, মহিরা, কর্তলা, পিঙ্গলা, পুরিক্তা, উত্তর দেয়াং , চাপড়ী গ্রাম সহ পটিয়ার আরো বিভিন্ন গ্রাম চট্টগ্রামের সীতাকুন্ডে বিভিন্ন গ্রামের মানুষ সহ প্রায় ২০ হাজার গরীব দুঃখী পরিবারের মাঝে পরিবার প্রতি নগদ ১০০০/- (এক হাজার) টাকা সহ শাড়ি কাপড়, লুঙ্গি, গেঞ্জি ইত্যাদি প্রদান করেন।
ঈদ বস্ত্র বিতরণ কালে জনাব খলিলুর রহমান সাংবাদিকদের বলেন- " রমজান আমাদের সামনে আসে তাকওয়া নীতি শিক্ষা দেওয়ার জন্য। মহান আল্লাহপাক ধনী-গরীবের পার্থক্য দূর করে একটি অর্থনৈতিক ভারসাম্যপূর্ণ সমাজ প্রতিষ্ঠা এবং ধনী-গরীবের মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন করার জন্য যাকাতের প্রচলন করেছেন।  ইসলামের পাঁচটি স্তম্ভের মধ্যে একটি হল যাকাত যাকাত দান বা করুণা নয়,  যাকাত ইসলামের অন্যতম রুকন এবং অর্থনৈতিক ইবাদত। রমজান মাসের শিক্ষাকে কাজে লাগিয়ে জীবন পরিচালনা করলে কোন মানুষ বিপদ গামী হবে না। তাই আমাদের যাদের সামর্থ আছে যাকাত দেয়ার , তারা যেন যাকাত আদায়ের ক্ষেত্রে কোনরূপ শৈথিল্য না দেখায় এতে দুনিয়া আখেরাতে উভয়ই জায়গায় আমাদের কল্যান হবে "

No comments:

Post a Comment