Saturday, March 8, 2014

গঙ্গা চুক্তি, সীমান্ত চুক্তিতে ভারতের বিশ্বাসঘাতকতার পর ট্রানজিট চুক্তিতে ভারত কি বিশ্বাস রাখবে?

ভারতের মালউন মুশরিকরা জাতিগতভাবে চাটুকার  ও বিশ্বাসঘাতক। নিজের স্বার্থ উদ্ধারে আশ্বাস আর প্রতিশ্রুতি দিতেও পটু তারা। আর তাই দেখা যায়- বঙ্গবন্ধু থেকে শুরু করে জিয়া-এরশাদ-খালেদা পেরিয়ে আজকের হাসিনা পর্যন্ত যে সরকারই ভারতীয় মালউনদের সাথে যে চুক্তিই করুক না কেন এর কোনোটিই মালউন মুশরিকরা রাক্ষা করেনি।
নানা ছলনা-বাহানায় মালউন মুশরিকদের কৃত চুক্তি ও প্রতিশ্রুতি ভঙ্গ করতে সময় লাগে না। এরপরও সরকারযন্ত্রের উচ্চ পদে আসীন কিছু মাথামোটা ধামাধরা মুনাফিক টাইপের লোক রয়েছে যারা ভারতীয় মুশরিকদের সাফাই গায়। যেমন- ২০১২ সালে এক কনফারেন্সে ট্রানজিট সুবিধা আদায়ে ভারতের মেকি বন্ধুত্বে বিভোর থাকা পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলে যে, ‘ভারতের প্রতি আমাদের আত্মবিশ্বাস রয়েছে, আমরা আশা করি তারা বিশ্বাস ভঙ্গ করবে না।’
অথচ ইতিহাস সাক্ষী- সীমান্ত চুক্তি, গঙ্গা চুক্তি, সীমান্তে নিরীহ বাংলাদেশী হত্যা না করার প্রতিশ্রুতি ইত্যাদি কোনোটাই ভারতীয় মালউন মুশরিকরা রক্ষা করেনি। তাই ট্রানজিট সুবিধা আদায়ে শর্ত স্বীকার করে চুক্তি করলেও সে সব শর্ত যে ভারতীয় মুশরিকরা মেনে চলবে- এর কোনো নিশ্চয়তা নেই। বরং জোর দিয়ে বলা যায়- ভারতীয় মুশরিকরা ট্রানজিট চুক্তির সব শর্তই লঙ্ঘন করবে।
তাই সরকারকে বুঝেসুঝে পথ চলতে হবে। নইলে জাতির সাথে গাদ্দারির পরিণাম ফলও কড়ায়-গন্ডায় ভোগ করতে কবে। সরকারের মুশরিক বন্ধুরা তখন তাকে রক্ষা করতে পারবে না। কাজেই সাধু সাবধান!

No comments:

Post a Comment